ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

আজিজুল হক চেয়ারম্যানের মৃত্যুতে শোকাহত সালাহউদ্দিন আহমদ

নিজস্ব প্রতিবেদক ::
কক্সবাজার জেলা বিএনপির সদস্য, বর্ষিয়ান রাজনীতিবিদ, চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও একই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুল হক চৌধুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, কক্সবাজার-১ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ। তিনি এক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ভারতের মেঘালয় রাজ্যের শিলং থেকে ই-মেইলে এই শোক বার্তা পাঠিয়েছেন।

বিবৃতিতে সালাহউদ্দিন আহমদ বলেন, আজিজুল হক চেয়ারম্যান ছিলেন জাতীয়তাবাদী পরিবারের একজন একনিষ্ঠ ও নিবেদিত প্রাণ। তিনি আজীবন বিএনপির রাজনীতির জন্য সংগ্রাম করে গেছেন।

তিনি মরহুম আজিজুল হকের চেয়ারম্যানের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করেন, যেন তাকে বেহেস্তের সর্বোচ্চ স্থানে অধিষ্টিত করেন।

প্রসঙ্গত, আজিজুল হক চেয়ারম্যান (৬৫) আজ ২৯ জুন ভোর সাড়ে ৫টায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য রাজনৈতিক গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম আজিজুল হক চেয়ারম্যান কক্সবাজার জেলা বিএনপির বর্তমান নির্বাহী কমিটির সদস্য এবং চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি। তিনি ফাঁসিয়াখালী ইউনিয়নের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান।

মরহুমের বড় ছেলে ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান জানান, তার পিতা আজিজুল হক চেয়ারম্যান পরিবারের সদস্যদের নিয়ে একদিন আগে সিলেটে বেড়াতে যান। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

আজ ২৯ জুন রাত সাড়ে ৮টায় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

পাঠকের মতামত: